October 14, 2024, 11:17 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

বিয়ের আগেই বিচ্ছেদ!

বিয়ের আগেই বিচ্ছেদ!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বাংলাদেশের শোবিজ অঙ্গনে ঘর ভেঙেছে অনেক তারকারই। কিন্তু ২০১২ সালের ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার প্রথম রানারআপ অভিনেত্রী প্রসূন আজাদের ঘর ভাঙার খবরটি একটু ব্যতিক্রমই বটে। কারণ, অভিনয় জগতের কেউই প্রথমে প্রসূনের বিয়ের খবর জানতেন না। এমনকি কোনো সংবাদমাধ্যমেও সে খবর আসেনি। কিন্তু বিয়ের খবর প্রকাশের আগেই প্রকাশ পায় তার বিচ্ছেদের খবর। গত বছর অক্টোবরের শেষ দিকে গণমাধ্যমে প্রসূন নিজেই এ খবর জানান। সেসময় তিনি আরো জানান, পরের বছরের (২০১৮ সালের) ফেব্রুয়ারিতে তা কার্যকর হবে। প্রসূনের দেয়া ভাষ্য থেকে জানা যায়, ২০১৬ সালের ১৯শে ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার সিডনিতে সেখানকার প্রবাসী মোহাইমিন সানের সঙ্গে তার বিয়ে হয়।

বিয়ে করেছিলেন পরিবারকে না জানিয়ে। সম্পর্কে তারা কাজিন। অনেক দিন প্রেম করেছেন। বিয়ের আগে এবং পরে অনেক দিনই স্বামীর সঙ্গে সিডনিতেই ছিলেন প্রসূন। সে সময়ও বিয়ের খবর সংবাদমাধ্যমকে জানাননি তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর